🚚প্রডাক্ট কনফার্ম করার ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে সমগ্র বাংলাদেশে পন্য ডেলিভারি দেওয়া হয়।🛍️🏬 এছাড়া আমাদের শোরুমে এসে প্রোডাক্ট নিলে পাচ্ছেন স্পেশাল ডিস্কাউন্ট।💐

Download করুন Eset Smart Security 5 আজীবনের জন্য !





কেমন আছেন সবাই? আজ আপনাদের সাথে শেয়ার করবো এমন একটি অ্যান্টিভাইরাস, যার কোন বিকল্প শুধুমাত্র আমার কাছেই না, হয়তো এই দুনিয়াতেই নাই। কথাটা এতো জোর দিয়ে বলার কারন হচ্ছে, আমি আসলেই এর প্রেমে অনেকদিন হাবুডুবু খাচ্ছি। কারন কম্পিউটারের Configuration খুব ভালো না হলে Kaspersky, Norton, Bit Difender ইত্যাদি সব নামকরা অ্যান্টিভাইরাস ইনস্টল করার পর হয়তো কম্পিউটার ভাইরাসমুক্ত থাকে কিন্তু আপনার সাধের কম্পিউটারটি এক অ্যান্টিভাইরাসের চাপেই “গা্ড়ি চলে না, চলে না, চলে না রে” অবস্থায় পড়ে যায়। কম্পিউটারই যদি স্লো করে মেজাজটাই যদি বিলা করে দেয়, কি লাভ এইসব অ্যান্টিভাইরাস ব্যবহার করে? ফেলে দিন এইসব মাথা আর কম্পিউটার দুই-ই Hang করা প্রো্ডাক্ট।  ডাউনলোড করে নিন Eset Smart Security 5 এবং ব্যবহার করা শুরু করুন। ১০০% আপনার কম্পিউটার “গা্ড়ি চলে না, চলে না, চলে না রে” এই গান ভুলে যাবে চিরদিনের জন্য এবং শুরু করবে এই গানটি ”You Are My Chamak Challo”. টেকটিউনসে এই অ্যান্টিভাইরাসের এই নতুন ভারশনটির Beta ভারশন নিয়ে টিউন আছে হয়তো, কিন্তু আমি আজ আপনাদের সাথে Share করলাম ফুল ভারশনটি। কেন ব্যবহার করবেন Eset Smart Security 5? কারন, এটি অন্য সকল অ্যান্টিভাইরাস বা অন্য যে কোন Security Suite থেকে এটি ওজনে একেবারেই হালকা। এটি পিসিকে স্লো তো করেই না, সিস্টেম রিসোর্স ব্যবহার করে খুবই কম। কিন্তু আপনার কম্পিউটারটিকে Virus, Spyware, Malware, Rootkit ইত্যাদি থেকে সুরক্ষিত রাখতে অতুলনীয়। প্যারেন্টাল কন্ট্রোল, ক্লাউড পাওয়ার্ড ইঞ্জিন, গেমার মোড,  উন্নত এ্যান্টিভাইরাস, এ্যান্টিস্প্যাম ব্লকিং, বর্ধিত মিডিয়া কন্ট্রোল, কুইক স্টার্ট আপ, স্মার্ট ফায়ারওয়াল সহ কি নেই এইটাতে!!! যাক অনেক বকবক করে ফেললাম, এবার কাজের কথায় আসি।


১. প্রথমে এটি নিচের লিঙ্ক থেকে ডাউলোড করে নিনঃ



২.Winrar দিয়ে Extract করে নিন।


৩. Extract করার পর  ess_nt32_enu.exe ফাইলটিতে ডাবল ক্লিক করে Next বাটনে ক্লিক করুন।


৪. I accept the terms in the License Agreement সিলেক্ট করে Next বাটনে ক্লিক করুন।


৫. Typical সিলেক্ট করে Next বাটনে ক্লিক করুন।


৬. I agree to participate in ESET ThreatSense.Net চেক বক্সে টিক চিহ্ন দিয়ে Next বাটনে ক্লিক করুন।

৭. Enable detection of potentially unwanted applications সিলেক্ট করে Next করুন।


৮. Install বাটনে ক্লিক করুন।


৯. Finish বাটনে ক্লিক করুন।


১০. প্রোগ্রামটি রান করুন এবং Activate Later বাটনে ক্লিক করুন।

১১. কম্পিউটার রিস্টার্ট করুন Safe Mode এ। (বি:দ্র: কম্পিউটার Safe Mode এ Start করার জন্য আপনার কম্পিউটারটি Restart হওয়ার সময় BIOS information Screen থেকে অদৃশ্য হওয়ার সাথে সাথে এবং Windows logo চলে আসার আগেই কী-বোর্ডের F8 বাটনটি চাপ দিয়ে Safe Mode সিলেক্ট করুন। কিছুক্ষন অপেক্ষা করুন।)

১২. কম্পিউটার Safe Mode এ  Start হওয়ার পর ESET.PureFix.V2b.exe file টি Run করুন।


১৩. Enable বাটনে ক্লিক করুন।

১৪. কিছুক্ষন পর Confirmation Message পাওয়ার কম্পিউটারটি Normal Mode Restart করুন। ব্যস কাজ শেষ। এবার অ্যান্টিভাইরাসটি আপডেট করে নিন। এবার ব্যবহার করা শুরু করুন নিশ্চিন্তে আজীবনের জন্য।
পোস্টটি কেমন লাগলো

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ