🚚প্রডাক্ট কনফার্ম করার ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে সমগ্র বাংলাদেশে পন্য ডেলিভারি দেওয়া হয়।🛍️🏬 এছাড়া আমাদের শোরুমে এসে প্রোডাক্ট নিলে পাচ্ছেন স্পেশাল ডিস্কাউন্ট।💐

ইন্টারনেটে চ্যাট করে আয় করুন!! একবার পড়েই দেখুন । না পড়লে আপনিই মিস করবেন ।

বিসমিল্লাহির রাহমাণীর রাহিম
আসসালামু আলাইকুম। আমরা নেট কানেকশন চালু করে অনেকেই বিভিন্ন কাজ করি যেমন- ফেসবুক দেখা, বিভিন্ন ব্লগ বা ওয়েবসাইট ভিজিট করা, গেম খেলা, চ্যাটিং করা ও অন্যান্য বিনোদন সাইট দেখা ইত্যাদি। নেটে চ্যাটিং কম-বেশী অনেকেই করে থাকেন। বলতে পারেন ফেসবুকের মত একটি নেশা। নেটে চ্যাট করি সাধারনত- Google talk, skype, Yahoo messenger, Face book, OVI chat ইত্যাদি মাধ্যম দ্বারা। এই সকল সাইটে চ্যাট করতে বেশ মজাই লাগে। এখানে সময়টা বেশী দিতে হয় কিন্তু কোন ইনকাম হয়না। এমন একটি সাইট যদি হত যেখানে চ্যাটিং এর পাশাপাশী ইনকামও করা যায়। আজ আমি আপনাদের কে এই রকম একটি সাইট উপহার দিচ্ছি যেখানে চ্যাটিং এর পাশাপাশি সত্যিই ইনকাম করা যায়। এই সাইটের নাম Birejji Chating.
কিভাবে এখানে ইনকাম করা যাবে?
এই সাইটের মাধ্যমে চ্যাট করলে কর্তৃপক্ষ আপনাকে টাকা দিবে। এখানে জয়েন করার সাথে সাথে মুলত ১-২ ঘন্টা চ্যাট করলে আপনার একাউন্টে ১-৩ ডলার যোগ হবে। এভাবে একটু কষ্ট করে প্রতিদিন  চ্যাট করলে ১-৫ ডলার একাউন্টে যোগ হবে। এখানে অর্থ উত্তলোনের একটি বড় সুবিধা হল- একাউন্টে ২ ডলার হলে সাথে সাথেই Paypal এর মাধ্যমে উত্তলোন করতে পারবেন। Alertpay উঠাতে গেলে আপনার এই একাউন্টে ৯৮ ডলার হতে হবে। এই সাইটে চ্যাট করতে বিভিন্ন দেশের চ্যাট রুম পাবেন। ইচ্ছা করলে বাংলাদেশের চ্যাট রুমে গিয়েও আপনি চ্যাট করতে পারবেন।
এখন যারা চ্যাট করে ইনকাম করতে আগ্রহী তারা রেজি করতে এই লিংকে ক্লিক করুন-  Click Here

এই সাইটে ভিজিট করলে নিম্নরুপ এন্টারফেস আসবে।
১। এখানে আপনার মেইল ঠিকানা দিন। User Name এর জায়গাতে যে কোন একটি Nickname দিন। Password দিন।
২। পরিশেষে Sign Up এ ক্লিক করুন।
৩। এইভাবে কাজ শেষ করুন। এখানে আপনি যে মেইল দ্বারা একাউন্ট ওপেন করেছেন সেখানে একটি Confirmation মেইল পাবেন। আবার অনেকক্ষেত্রে এই সাইট কর্তৃপক্ষ প্রেরন করেনা। সুতরাং চিন্তিত হবার কারন নাই। তবে এই কথা নিশ্চিত যে, কোন কারনে আপনি যদি আপনার পাসওয়ার্ড ভূলে যান তাহলে আপনার মেইল ঠিকানাতে নতুন করে পাস ওয়ার্ড প্রেরন করা হবে।
যাইহোক এবার উক্ত স্কীনে বা সাইটে গিয়ে Login এ- ক্লিক করে পূর্বের দেওয়া আপনার নাম  ও  পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করুন। নিম্নরুপ এন্টারফেস আসবে।
কিছু দেখছেন? উক্ত স্কীনে দেখা যাচ্ছে- বিশেষ করে বামপাশে আইকন বা লোগো অংশে বিভিন্ন নাম শো করছে । এই গুলোই মূলত ইউজার।যারা নেটে থাকে তাদের নাম শো করে সুতরাং এদের সাথেই আপনাকে চ্যাট করতে হবে।
৪। আরেকটি বিষয় দেখতে পারবেন- বিশেষ করে আমার দেয়া উক্ত স্কীনের সর্বডান পাশে তথা-Pot এবং Online নামে ২ টি ঘর রয়েছে। এর মাধ্যমে বোঝা যাবে অনলাইনে থাকা ইউজারের কত ডলার আয় হয়েছে এবং ঐ ইজারের সাথে এখন কতজন ব্যবহারকারী নেটে চ্যাট করছেন ইত্যাদি।
৫। উক্ত স্কীনের এই সাইটকে Village Site বলা হয়ে থাকে। অর্থাৎ ভিলেজের এন্টারফেস দেখে বলা যায় এই মুহুর্তে কতজন অনলাইনে আছেন বা আপনি এদের সাথে চ্যাট করতে পারবেন?
৬। যাইহোক এবার কাজের পালা! মনে করলাম আপনি ভিলেজের মধ্য আছেন। এবার যে কোন একজন ইউজারকে মাউস পয়েন্টার দ্বারা সিলেক্ট করুন। এবার চ্যাট করতে থাকুন। এখানে চ্যাট করতে হবে ইংরাজীতে টাইপ করে। এখানে আপনার মনের যে কোনভাব লিখে তা Send বাটনে ক্লিক করে প্রেরন করতে হবে। এই মুহুর্তে আপনি একজনকে ছেড়ে অন্য জনের সাথেও চ্যাট করতে পারবেন। চ্যাট করার জন্য/ লিখার জন্য উপরে একটি  সাদা রংএর  ছোট উইন্ডো দেখতে পাবেন। এখানে আপনার যাতীয় মনের ভাষা লিখে প্রতিবার সেন্ড করতে হবে।

চ্যাটে আপনি যার নিকট লিখছেন এবং সেটি তার নিকট চলে যাবে এবং উক্ত ইউজার আপনাকে যা লিখবে বা চ্যাট করবে তা আপনার নিকট চলে আসবে। চ্যাটে ইউজারদের চ্যাটিং এর ট্রানজেকশন নিম্নরুপ-

৭। এখানে আপনি চ্যাটিং এর সময়ান্তে কাকে বন্ধু বা বন্ধু হবেনা  তালিকাতে রাখতে চান তা সিলেক্ট করে দিতে পারেন। এখানের সুবিধা হল-যাকে বন্ধু (Friend) হিসাবে নির্বাচন করবেন পরবর্তীতে তিনি যদি অনলাইনে থাকেন তাহলে তার সাথে চ্যাটিং করতে পারবেন।
৮। Village Option খেকে অআপনি সার্চ করে যে কোন নাম দিয়ে বন্ধু খুজে নিতে পারবেন। এখানে Bangla_Chatting_for_BD লিখে সার্চ দিলে বাংলাদেশী বেশ কিছু বন্ধুদের পাবেন, চ্যাটিং করতে পারবেন।
৯। এখানে আরেকটি মজার ব্যাপার হল- অনলাইনে থেকে চ্যাটিং করবার সময় আপনার কত আয় হচ্ছে তার কিন্তু আপডেট হতেই থাকবে এবং এটি নিজেই দেখতে পারবেন।
১০। এই অপশনটি দেখতে আপনি এখানে ভিলেজ রুমে চ্যাট করছেন তার সর্বউপরে টাইটেল বারের ডানপাশে দেখতে পাবেন। তাহলে এবার চ্যাটিং এর পাশাপাশি আয় করতে থাকুন।
পরামর্শ-
১। একটি মেইল দিয়ে একটি একাউন্ট ওপেন করবার সুবিধা পাওয়া যাবে। একই আইপি থেকে একাধিক একাউন্ট ওপেন করা যাবেনা। আপনাদের যাদের মেইল ঠিকানা রয়েছে। ঐ মেইল ঠিকানাতে যদি অন্য ইনকাম সাইটের নিবন্ধন থেকে থাকে তাহলেও কোন সমস্যা নাই।
২। ভিলেজ রুমে চ্যাটিং করবার পূর্বে শর্তাবলী ভালভাবে পড়ে নিবেন।
৩। এখানে চ্যাট করবার সময় কোন বাংলা ভাষা ব্যবহার করা যাবে না। ইংরাজী ব্যবহার করতে হবে। তবে হ্যা আপনার যদি জানামতে কোন ইউজার থাকে তিনি বাংলাদেশী হলে সেখানে বাংলা ব্যবহার করা যাবে। এই জন্য এই সাইটে আপনার বন্ধূদের ইনভাইট করতে হবে এবং তাদের ইউজার নেম জানতে হবে। অন্যথায় আপনার একাউন্ট ব্যান করে দিবে কর্তৃপক্ষ।
৪। চ্যাট করবার সময় কোনরুপ কোন সাইটের ব্লগ বা ওয়েব লিংক দেয়া যাবেনা । বা কোন অফার দেওয়া, আমন্ত্রণ জানানো/গ্রহন করা যাবে না।
৫। আশা করা যায় মূলত এখানে প্রতিনিয়ত ২ ঘন্টা কাজ করলে প্রায় ৫-৬ ডলার আয় করা যায়।
৬। প্রতি ৬০ দিনের মধ্য একবার হলেও এই সাইটে চ্যাট করতে হবে। এটা না করলে একাউন্ট ব্যান করে দেবার সম্ভাবনা বেশী থাকে।
৭। আর আপনি কত ডলার উঠাতে পারবেন তা মনে আছে তো? না থাকলে পূনরায় বলছি- ২ ডলার হলেই পেপালের সাহায্য এবং ৯৯ ডলার হলে এলার্টপের সাহায্য পেমেন্ট পাবেন।

৮। আরেকটি কথা এটি কিন্তু PTR, PTC, GPTC  সাইট থেকে সম্পূর্ণ মুক্ত।
আশা করি যারা অন্য সাইটে চ্যাটিং করে সময় নষ্ট করতেন । এখন এই পোষ্ট পড়ে সেইমত কাজ করলে এখানে হয়ত অনেক মজা পাবেন। কেননা, এখানে চ্যাট ও ইনকামের দুটোর সুবিধাই পাচ্ছেন অনেকটা এক ঢিলে দুটি পাখি মারার মত। বোধ হয় এই সাইটে একবার মজা পেয়ে গেলে অআপনাকে কিন্তু অআর অন্য সাইটে কাজ করবার ইচ্ছা থাকবেনা। আমার অনেক বন্ধুরাই কিন্তু এখন এই সাইটের চ্যাটিংয়ে বেশী সময় ব্যয় করে।অনেকের প্রায় ০৩ ডলার থেকে ০৯ ডলার পর্যন্ত আয় হয়েছে। উল্লেখ্য যারা আউটসোর্সিয়ের কাজ জানেন না আবার পিটিসি জাতীয় সাইটকে পচ্ছন্দ করেন না। তাদের কাছে কিন্তু এই সাইটটি ইনকামের টার্ণিং পয়েন্ট হতে পারে। যদিও এই সাইটে বেশী সময় দিতে হয়, আয়ের পরিমাণ অনেকটা কম।তবুও মন্দ নয়।  এবং পোষ্টটিতে কোন ভূল-ক্রটি  ধরা পড়লে  তা  ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবাণ রাখছি।যাইহোক পোষ্টটি ভাল লাগলে কমেন্ট করতে ভূলবেন না।
৯।  আপনারা যেদিনই এই সাইটে একাউন্ট খোলবেন সেই দিন থেকেই চ্যাটিং করতে পারবেন। এবং উক্ত সাইটের  ভিলেজ রুমে সদস্য হিসাবে অন্তভূক্ত হতে আপনার একাউন্টের মেয়াদ ৩০ দিন হতে হবে। ৩০ দিন পর আপনার পরিচিত বন্ধুরা আপনার ইউজার নাম লিখে সার্চ দিলে আপনাকে পাবে ও  আপনার সাথে চ্যাট করতে পারবে।

যারা অনলাইনে আছেন তাদের সাথে চ্যাট করুন। যে ইউজারের ডানপাশে অনলাইন হিসাবে ০ জিরো সংখ্যা দেখাবে সেখানে চ্যাট করবেন না। যেখানে অন্য সংখ্যা যেমন অনলাইন হিসাবে ১,৩,৫ ইত্যাদি দেখাবে সেখানে চ্যাটে জয়েন করুন। এখানে যা খুশী তাই লিখে চ্যাট করতে থাকুন। কোন ইউজার জবাব দিক বা না দিক সেটি বড় কথা নয়। আপনি যতক্ষন চ্যাটে সময় কাটাবেন সেই সময় ধরেই আপনার ইনকামের ডেটা আপডেট হতে থাকবে। আমি একটু পূর্বে এই চ্যাট সাইটে প্রবেশ করে দেখি সেখানে অনেক বাংলাদেশী ইউজার যোগদান করেছে।সম্ভাবত এই পোষ্ট পড়ে অনেকেই একাউন্ট ওপেন করেছে।

পোস্টটি কেমন লাগলো

একটি মন্তব্য পোস্ট করুন

5 মন্তব্যসমূহ

  1. আপনার কমেন্টটি বুঝতে পরলাম না ।

    উত্তরমুছুন
  2. আমার ছোট Facebook গ্রুপ
    Our Facebook Group
    যে কোন সাহায্যে আপনার পাশে।
    আনেকেই হয়ত ইন্টারনেট থেকে শুধু দিনে ৫-১০ মিনিট Ads দেখে মাসে ($1000)হাজার হজার ডলার ইনকাম করেন।
    আবার অনেকেই হয়ত ইনকাম করতে চান তো যারা চান
    আমি তাদের জন্য আমার নিজের Experience নিয়ে লিখব।
    তো আর কথা নয় শুরু করা যাক।
    Income Example::

    => You click 10 ads per day: $0.10
    => 500 referrals click 10 ads each per day: $50.00
    => Your daily earnings: $50.10
    => Your weekly earnings: $350.70
    => Your monthly earnings: $1402.80

    ১.কি কি প্রয়োজন:- একটা Gmail Account,ধৈর্য্য,দিনে ১০-২০ মিনিট সময়।
    বি.দ্র.:--মনে রাখবেন ধৈয্য ছাড়া আপনি কিছুই করতে পারবেন না।
    এখন যেভাবে আপনি কাজ আরম্ভ করবেন:-
    নিচের ওয়েব সাইট গুলোর যে কোন কয়েকটি তে জয়েন করেন।

    Join Probux

    2. Join ClixSense

    3. Join Fusebux

    ফেসবুক থেকে ইনকাম করার সবচেয়ে ভাল সাইট

    Join Fanslave

    5.Join Adf.ly

    ডটের(.) এর পরে যে ফাকা আছে সেটা মুছে নিন।
    ২.যেভাবে রেজিট্রাশন করবেন ও লগ ইন করবেন:-
    ওয়েব সাইট গুলোয় প্রবেশের পর Registration Button ক্লিক করলে একটা Registration ফরম আসবে।
    আপনি ফরম অনুযায়ী আপনার সঠিক তথ্য দিয়ে রেজিট্রারেশন করবেন।
    তারপর তারা আপনাকে একটা Verify Link আপনার Email Address এ পাঠিয়ে দিবে।
    এখন আপনি আপনার Email Account খুলে তাদের পাঠানো লিংকে ক্লিক করে আপনার Account Verify করে আপনার একাউন্টে লগ ইন করে নিবেন।
    বি.দ্র:-সবসময় সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করবেন।

    ৩.কিভাবে ইনকাম করবেন:-- আপনার Account এ লগ ইন করার পর।
    আপনার Account এর আওতায় View Ads এ ক্লিক করুন।
    এবার আপনি ২৫-৩০ টার মত Ads এর ব্যানার দেখতে পাবেন।
    আপনি ঐ AdS এ ক্লিক করবেন দেখবেন যে একটা নতুন Windows খূলে যাবে।
    তারপর আপনি Ads পুরো লোড হয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করবেন।Ads লোড হয়ে গেলে দেখবেন তারা জানাবে যে আপনার একাউন্টে Credit জমা হয়ে গেছে।

    Ads ছাড়া ও আপনি তাদের Task,Offer,ProGrid ইত্যাদির মাধ্যমে ইনকাম করতে পারবেন।

    ৫.কি কিভাবে মাসে ১০০০ ডলার ইনকাম করবেন:--
    প্রধান উপায় Rented Referral.
    আপনার Accont এ যখন ০.৬০ ডলার হবে তখন আপনি ৩ টি Referral Rent করতে পারবেন।
    এখন দেখুন আপনার আয় কত দাড়ায়
    3 Referral*24 Ads Clicks daily*0.001/ads=0.072$/day+অপনার নিজের ইনকাম।
    আপনি যদি
    400 Referral
    কিনেন তাহলে আপনার ইনকাম
    400*24 Ads*0.001$/ads=9.6$/day
    monthly income=400*24 Ads/day*30 days*0.001$/ads=288$/month+নিজের ইনকাম

    যখন আপনার ক্রয়কৃত রেফারেল সংখ্যা 400 হয়ে যাবে তখন আপনি
    golden package(cost $80/year) কিনবেন তাহরলে আপনার সব হণকাম বেড়ে যাবে।

    তখন আপনার মাসে ইনকাম দাড়াবে:--
    400 Referral*24 Ads click* 30days*$0.005/ads=$1440/month + আপনার নিজের ইন কাম।

    মিথ্যা নয়
    1000% সত্য আমি নিজেও করি আপনারা ও করুন পারলে নতুনদের সাহায্য করুন।
    আমার ছোট গ্রুপ
    Our Facebook Group
    যে কোন সাহায্যে আপনার পাশে।
    ধন্যবাদ।

    উত্তরমুছুন

Don't forget to write a comment...please...